• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চাকরি খুঁজতে আসা তরুণীকে ছাত্রাবাসে আটকে রেখে রাতভর গণধর্ষণ

রাজশাহী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০২ নভেম্বর ২০১৯, ১৫:২৫
ধর্ষণ ছাত্রাবাস তরুণী
প্রতীকী ছবি

রাজশাহী নগরীর একটি ছাত্রাবাসে চাকরির প্রলোভন দেখিয়ে ২৫ বছরের এক তরুণীকে আটকে রেখে রাতভর দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয়রা একজনকে ধরে পুলিশে দিয়েছে।

এ অভিযোগে গেল বৃহস্পতিবার বিকেলে তরুণীর বাবা বাদী হয়ে পাশের গ্রামের দুই তরুণের বিরুদ্ধে অভিযোগ এনে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন, সজিব রায়হান (২২) ও পলাশ আলী (২৩)। তানোর উপজেলার শংকরপুর গ্রামে তাদের বাড়ি। এদের মধ্যে সজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পুলিশ পলাশকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে। নির্যাতনের শিকার ওই তরুণীর শারীরিক পরীক্ষাও করা হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, বুধবার দিনগত রাতে মহানগরীর উত্তরা ক্লিনিকের মোড়ের ১৬ নম্বর বাড়িতে থাকা ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বৃহস্পতিবার বিকেলে থানায় গিয়ে ধর্ষণের মামলা দায়ের করেন। পরে অভিযুক্ত সজিব রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। তবে পলাশ (২৩) নামের আরও এক আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : টাকা দিয়েও কুপ্রস্তাবে রাজি করাতে না পারায় স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ
---------------------------------------------------------------------

ওসি জানান, চাকরির খোঁজে ওই তরুণী (২৫) পূর্ব পরিচিত ওই দুই যুবকের একজনকে ফোন দিলে তারা তাকে নতুন বিলশিমলা এলাকার ওই বাড়িতে থাকা ছাত্রাবাসে নিয়ে যায়। সেখানে তারা ওই তরুণীকে একটি কক্ষে আটকে রেখে রাতভর গণধর্ষণ করে।

এরপর বৃহস্পতিবার দুপুর একটার দিকে তরুণীর চিৎকারে স্থানীয়রা ওই ছাত্রাবাস থেকে এক যুবককে আটক করে রাজপাড়া থানায় খবর দেয়। পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এছাড়া তরুণীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়। সেখানেই তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
X
Fresh