• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এবার কৃষি কর্মকর্তার সঙ্গে নারী সহকর্মীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৯, ১০:১৫
কৃষি অন্তরঙ্গ অপরাধ
অভিযুক্ত কৃষি কর্মকর্তা জয়নাল আবেদীন

জামালপুরের জেলা প্রশাসকের নারী কেলেঙ্কারির ঘটনা চাপা পড়তে না পড়তেই এবার নারায়ণগঞ্জ বন্দর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জয়নাল আবেদীনের সঙ্গে তার নারী সহকর্মীর অন্তরঙ্গ সম্পর্কের ভিডিও ফাঁস হয়েছে। গেল আট অক্টোবর দুপুরে ঘটনাটি অফিসের সিসি ক্যামেরায় ধরা পড়লে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ঘটনাটি জানাজানি হওয়ার পর জয়নাল আবেদীন ছুটিতে রয়েছেন। তার সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে চাইলে তিনি ধরেননি।

তবে ঘটনার সঙ্গে জড়িত নারী বলেছেন, জয়নাল সাহেব আমার ঊর্ধ্বতন কর্মকর্তা। তিনি আমার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছেন। চাকরি হারানোর ভয়ে আমি চুপ ছিলাম।

বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা তাহমিনা বেগম বলেন, আমি সিসিটিভির ফুটেজ দেখেছি। তার অনৈতিক কর্মকাণ্ডের বিষয়ে জেলা কৃষি কর্মকর্তাকে অবহিত করেছি। তিনি ব্যবস্থা নেবেন।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে নারায়ণগঞ্জ জেলা কৃষি কর্মকর্তা কাজী হাবিবুর রহমান বলেন, জয়নালকে অন্যত্র বদলি করা হয়েছে।

বন্দর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, এ ধরনের অপরাধ মেনে নেওয়া যায় না। বিষয়টি তাৎক্ষণিক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকারকে অবহিত করেছি।

উপজেলার একাধিক কর্মকর্তা জানান, জামালপুরের ডিসি যদি তার কৃতকর্মের জন্য শাস্তি পেতে পারেন, তবে বন্দর উপজেলা কৃষি কর্মকর্তা কেন পাবেন না। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
মন্ত্রণালয়ে সভা করে ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী
ট্রেনের ইঞ্জিনে ঝুলছিল অজ্ঞাত নারীর মরদেহ
নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা
X
Fresh