logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

ককসিটের গোডাউনে অগ্নিকাণ্ডে কর্মচারীর মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি অনলাইন

|  ২৮ অক্টোবর ২০১৯, ১৬:৩৫
ককসিট আগুন  মৃত্যু
ফাইল ছবি
ময়মনসিংহ নগরীর আমপট্টি এলাকার একটি ককসিটের গোডাউন আগুনে পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে সুমন দাস নামে দোকানের এক কর্মচারী মারা গেছে। মুক্তাগাছা উপজেলার ফিশারির মোড় এলাকায় তার বাড়ি।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সোমবার সকাল সাড়ে ছয়টায় নগরীর আমপট্টি এলাকার আধুনিক কুঞ্জ ঘরের মালিক বাসুদেব পালের ককসিটের গোডাউনে এ আগুন লাগে। স্থানীয়রা গোডাউনে কালো ধোঁয়া দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গোডাউনের মালামাল সম্পূর্ণ পুড়ে যায়। ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যায় দোকানের কর্মচারী সুমন দাস। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, শ্যামাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপের সাজসজ্জার কাজ শেষে তিন শ্রমিক গভীর রাতে ঘুমায়। এদের মধ্যে দুজন ভোরে চলে যায়। এ সময় সুমন দাস ঘুমিয়ে ছিল। 

মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারণা করছে।

এদিকে, রাত ১২টার দিকে নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় বহুতল ভবন সূচনা শপিং মলের তৃতীয় তলায় আগুন লেগে কয়েকটি কাপড় ও গার্মেন্টসের দোকানের মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়