• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গণধর্ষণকারীদের মারধর করলেন টাকা নিলেন পরে নিজেই ধর্ষণ করলেন

ভোলা প্রতিনিধি

  ২৭ অক্টোবর ২০১৯, ১৬:২৭
গণধর্ষণকারীদের মারধর করে ফের নিজে করলেন ধর্ষণ!
গণধর্ষণকারীদের মারধর করে ফের নিজে করলেন ধর্ষণ!

ভোলার মনপুরায় আড়াই বছরের সন্তানের সামনে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন।

গতকাল শনিবার (২৬ অক্টোবর) বেলা একটার দিকে উপজেলার চর পিয়ালে এক বাগানের মধ্যে গণধর্ষণের এ অভিযোগ উঠেছে। পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ ও একজনের বিরুদ্ধে ধর্ষণের সহায়তা করার অভিযোগে গতকাল রাতে মনপুরা থানায় মামলা করেছেন ওই গৃহবধূ।

আজ রোববার গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মামলার এজাহারে বাদী গৃহবধূ জানিয়েছেন, তিনি তার আড়াই বছরের শিশুকে নিয়ে মনপুরা যাওয়ার জন্য চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাটে এসে দেখেন মনপুরাগামী লঞ্চটি ছেড়ে গেছে। বাধ্য হয়ে তিনি স্পিডবোটে চড়েন। সেসময় বোটে দুজন পুরুষ যাত্রী ছিলেন। পথে জনতার খালপাড় এলাকা থেকে আরও দুজন পুরুষ যাত্রী ওঠেন। বোটটি মনপুরার উদ্দেশে কিছুক্ষণ চলার পুরুষ চার যাত্রী মিলে জোরপূর্বক স্পিডবোটটি চর পিয়াল এলাকায় থামান। গৃহবধূকে চরে নামিয়ে ধর্ষণ করেন। বিষয়টি স্পিডবোটের চালক মো. রিয়াজ মালিক কুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজরুল ইসলামকে জানান। খবর পেয়ে তিনি আরকেটি স্পিডবোটে করে চর পিয়ালে আসেন। ওই সময় নজরুল ইসলাম ধর্ষণের অভিযোগ ওঠা চার যাত্রীকে মারধর করে তাদের কাছে থাকা টাকা ছিনিয়ে নেন। এরপর নজরুল নিজে ওই গৃহবধূকে আবার চরের ভেতরে ধর্ষণ করেন।

এদিকে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, এক নারীকে চরপিয়ালে ধর্ষণ করা হচ্ছে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই নারী বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা করেছেন অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান শুরু হয়েছে।

অভিযুক্ত অপর আসামিরা হলেন- নজরুল ইসলাম, মো. শাহীন, মো. কিরণ, রাসেদ পালোয়ান ও স্পিডবোট চালক রিয়াজ উদ্দিন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ : আ.লীগ নেতা গ্রেপ্তার
X
Fresh