• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মুঠোফোনে নুসরাতের মা ও ভাইকে গালাগাল

ফেনী প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৬ অক্টোবর ২০১৯, ১৩:০৫
নুসরাত মা ভাই
ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে হত্যা করা মাদরাসাছাত্রী নুসরাত জাহানের মা ও বড় ভাইকে মুঠোফোনে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার তাদের এ হুমকি দেওয়া হয়। এছাড়া আগের দিন বৃহস্পতিবার রায় ঘোষণার ঠিক আগমুহূর্তে নুসরাতের বাড়ির ডিস সংযোগও বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মামুনুর রশিদ বৃহস্পতিবার নুসরাত হত্যা মামলার রায় ঘোষণা করেন। রায়ে মামলার প্রধান আসামি মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলাসহ ১৬ জনের মৃত্যুদণ্ড দেওয়া হয়। এছাড়া প্রত্যেক আসামিকে এক লাখ টাকা করে জরিমানা করেছেন আদালত।

নুসরাতের বড় ভাই ও মামলার বাদী মাহমুদুল হাসান বলেন, গতকাল শুক্রবার জুমার নামাজের আগে একটি অপরিচিত নম্বর থেকে কল করে তাকে গালাগাল ও হুমকি দেওয়া হয়। এরপর থেকে তারা শঙ্কায় রয়েছেন। এর আগে সকালে তার মায়ের মুঠোফোনেও কল দিয়ে একইভাবে হুমকি দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: নাটোরের কাঁচাগোল্লা এক ইতিহাসের নাম
---------------------------------------------------------------

মাহমুদুল হাসান আরও অভিযোগ করেন, বৃহস্পতিবার রায় ঘোষণার আগমুহূর্তে অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের বাড়ির টেলিভিশনের ডিশ-সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ছয় ঘণ্টা পর পুলিশের হস্তক্ষেপে ডিশ লাইনের মালিক নতুন তার দিয়ে লাইন সচল করেন।

মাহমুদুল বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে তিনিসহ পরিবারের সদস্যরা ফেনীর আদালতে যান। দুপুরে এসে দেখতে পান ডিশের লাইন কাটা।

এসব ব্যাপারে সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ হোসেন বলেন, নুসরাতের বাড়িতে ডিশের লাইন বিচ্ছিন্ন করার কথা শুনে তিনি নিজে ডিশের মালিককে ফোন করে দ্রুত লাইনটি সচল করার ব্যবস্থা করেন। মুঠোফোনে হুমকি দেওয়ার বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

তিনি আরও বলেন, নুসরাতের বাড়িতে দুজন কর্মকর্তাসহ ১০-১২ জন পুলিশ সদস্য নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশ প্রস্তুত রয়েছে। একইভাবে পৌর শহরের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতেও পুলিশি টহল জোরদার করা হয়েছে।

আরো পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
মাশরুম চাষ করে স্বাবলম্বী শাপলা আক্তার
X
Fresh