• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রায়ে সন্তুষ্ট, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৭, ১১:৪১
ফাইল ছবি

সুষ্ঠু রায় হবে কি না, তা নিয়ে সংশয় ছিল নিহতদের পরিবারের। নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রায় ৩ বছর পর সোমবার এ মামলার রায়ে খুশি নিহতের পরিবারগুলো। রায় ঘোষণার পর সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন তারা।

প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণেই এমন পাওয়া সম্ভব হয়েছে মনে করছেন নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। প্রধানমন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন তিনি। একইসঙ্গে এ রায় দ্রুত কার্যকর করার অনুরোধ জানিয়েছেন।

অন্যদিকে নিহত চন্দন সরকারের মেয়ে সুস্মিতা সরকারও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন । এ মামলার সঙ্গে জড়িত সরকারের সব ঊর্ধ্বতন কর্মকর্তাকেও ধন্যবাদ জানান তিনি।

আইনজীবী সাখাওয়াত হোসেন জানান, এ রায়ে আমরা আইনজীবীরা অনেক আনন্দিত। তবে ২৬ জনের ফাঁসি না হয়ে ৩৫ জনের ফাঁসি হলে আরো খুশি হতাম। আশা করি, দ্রুত এ রায় কার্যকর হবে।

বাদী পক্ষের এ আইনজীবী আরো বলেন, যারা পলাতক আছেন, তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে উচ্চ আদালতের আশ্রয় চাওয়া হবে।

এর আগে নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুন মামলায় সাবেক কাউন্সিলর নূর হোসেন ও সাবেক তিন র‌্যাব কর্মকর্তাসহ ২৬ আসামির ফাঁসির রায় দেন আদালত। বাকি ৯ জনকে দেয়া হয়েছে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড।

নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন সোমবার সকাল ১০টা ৫ মিনিটে এ রায় ঘোষণা করেন।

৩ বছর আগে নারায়ণগঞ্জে কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ ৭জনকে অপহরণের পর নৃশংসভাবে হত্যা করা হয় এবং মরদেহ শীতলক্ষ্যায় ডুবিয়ে দেয়া হয়।

এসএস/এসজেড

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh