• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ২১ অক্টোবর ২০১৯, ২০:২৪
ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু
ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা ও মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা বলছে, তারা একসঙ্গে আত্মহত্যা করেছে। তবে পুলিশ জানিয়েছে রেলক্রসিং পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে।

আজ সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী নগরীর ভদ্রা জামালপুর রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের মরদেহ জিআরপি থানা পুলিশের হেফাজতে রয়েছে। অপর জনের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

নিহতরা হলেন- মহানগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলম মাখনের ছেলে কামরুজ্জামান রুবেল (৩০) ও তার মেয়ে রুবাইয়া খাতুন (৩)।

রাজশাহীর জিআরপি থানার এসআই মশিউর রহমান জানান, দুপুরের পর রেলস্টেশন থেকে ২টা ১৫ মিনিটে খুলনাগামী আন্তঃনগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেস ছাড়ার কথা ছিল। তবে ট্রেনটি লেট ছিল। ট্রেনটি সাড়ে তিনটার দিকে নগরের ভদ্রা জামালপুর রেলক্রসিং দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনাটি আশপাশের লোকজন আত্মহত্যা বলে উল্লেখ করলেও ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা পাওয়া যায়নি বলেও জানান জিআরপি থানার এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, জিআরপি থানার ওসি সাঈদ ইকবাল বলেন, এটি দুর্ঘটনা। রেলক্রসিংয়ে গিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করেছেন বলে এমন কোনও তথ্যের সত্যতা তারা পাননি। এরপরও তারা ঘটনাটি তদন্ত করে দেখবেন।

আরও পড়ুন

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
রাজধানীতে যমুনা এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত
লঞ্চ-ট্রেন-বাসে যাত্রী চাপের মধ্যেই রাজধানীতে ফিরছে মানুষ
কেন গতি কমিয়ে চলছে ট্রেন
X
Fresh