• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মধ্যরাতে খুলনাগামী ট্রেন গেলো রাজশাহী

আরটিভি অনলাইন ডেস্ক

  ২১ অক্টোবর ২০১৯, ০৮:২৪
খুলনা, রাজশাহী, ট্রেন
খুলনাগামী চিত্রা এক্সপ্রেস

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন দিক পরিবর্তন করে ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে রাজশাহীর অভিমুখে যাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ট্রেনটি ঈশ্বরদী জংশনে থামার কথা। কিন্তু সেখানে না এসে ঈশ্বরদী বাইপাস অতিক্রম করে রাজশাহী অভিমুখে যাত্রা শুরু করে। পরে ট্রেনের চালক বিষয়টি উপলব্ধি করে দ্রুত ট্রেনটি বাইপাসের কাছে থামিয়ে দেন।

চিত্রা এক্সপ্রেসের যাত্রী জিয়াউল ইসলাম জিয়া বলেন, চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা সাতটায় ঢাকার কমলাপুর স্টেশন থেকে যথারীতি রাত সাড়ে ১২টায় ঈশ্বরদী জংশনে যাত্রা বিরতির কথা ছিল। ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশনে যাত্রা বিরতির কথা ছিল। ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশনে না এসে রাজশাহীর অভিমুখে ঈশ্বরদী বাইপাস স্টেশনের দিকে চলে যায়। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই চিৎকার চেঁচামেচি শুরু করেন। পরে ট্রেনের চালক বাইপাস স্টেশনে গিয়ে ট্রেন থামিয়ে দেন। সেখানে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় অপেক্ষার পর ট্রেনটি ঈশ্বরদী জংশনে আসে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ওসির হুমকিতে ভিক্ষুকের জমি দখল
---------------------------------------------------------------

তিনি আরও বলেন, আমরা যেহেতু ঈশ্বরদী জংশনে নামব তাই দেড় ঘণ্টা বাইপাস স্টেশনে অপেক্ষার পর যখন দেখলাম ট্রেন ছাড়ছে না তখন বাধ্য হয়ে অটোবাইকে ঈশ্বরদী চলে আসি।

এ বিষয়ে রেলওয়ে পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল-মামুন জানান, এটি করা হয়েছে ট্রেনটির মুখ ঘুরানোর জন্য, অন্য কোনও ব্যাপার নয়। ২-৩ বছর পর পর এটা করতে হয়। পূর্বসিদ্ধান্ত অনুযায়ী এটা করা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
খুলনায় ২ দিনব্যাপী আন্তর্জাতিক নৃত্য উৎসব
তীব্র তাপদাহে রাসিকের জরুরি সভা, নানা উদ্যোগ গ্রহণ
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
X
Fresh