• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিশু তুহিন হত্যা: রিমান্ড শেষে আসামিদের জেল হাজতে প্রেরণ

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

  ১৮ অক্টোবর ২০১৯, ২০:৫৪
শিশু তুহিন বাবা জেলহাজতে

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন হত্যাকাণ্ডে রিমান্ড শেষে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনদিনের রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বাছিরকে হাজির করা হয়। এসময় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে হাজির করা হলে বিচারক শিশু তুহিনের বাবা আব্দুর বাছিরসহ তিনজনকে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে এ ব্যাপারে আসামি তুহিনের বাবা আব্দুর বাছির জবানবন্দি দিয়েছে কিনা সে বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাহবুবুর রহমান বলেন, তিনদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করার কথা ছিল। আমরা তাদের হাজির করেছি। আদালত তাদের কারাগারে প্রেরণ করেছেন।

গেল (১৫ অক্টোবর) মঙ্গলবার বিকেলে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যামকান্ত সিনহা তুহিন হত্যায় তুহিনের বাবা আব্দুর বাছির, চাচা আব্দুর মোছাব্বির ও জামশেদ আলীকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত রোববার রাত তিনটার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে তুহিন হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সোমবার ভোরে গাছের সঙ্গে ঝুলানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তুহিনের পেটে দুটি ধারালো ছুরি বিদ্ধ ছিল। তার পুরো শরীর রক্তাক্ত, কান ও লিঙ্গ কর্তন অবস্থায় ছিল।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh