• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পরিচয় গোপন করে অপরাধ করেন দুই হত্যা মামলার আসামি (ভিডিও)

জয়পুরহাট প্রতিনিধি

  ১৮ অক্টোবর ২০১৯, ১৮:৩৬

একাধিক হত্যা, অপহরণ ও মাদক মামলার আসামি লেবু ওরফে সাজু পরিচয় বদলে এখন রাজশাহী কারাগারে। শুক্রবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে লেবুর নির্যাতনের শিকার পরিবারের সদস্যরা অভিযোগ করেন, বিভিন্ন পরিচয়ে অপরাধ করলেও প্রশাসনের উদাসীনতায় ধরা-ছোঁয়ার বাইরে থাকছেন অভিযুক্ত লেবু। তাই, ন্যায়বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন তারা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০০৩ সালে বগুড়ায় শাপলা খাতুন নামে এক শিশুকে অপহরণের পর পুড়িয়ে হত্যা করেন, জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ীহাটের নছির উদ্দিনের ছেলে লেবু। তিনি বগুড়ার আলোচিত মা-মেয়ের মাথা ন্যাড়া করা মামলার আসামি তুফান সরকারের ভাই ক্রসফায়ারে নিহত পুতু সরকারের মাদক ব্যবসারও সহযোগী। সবশেষ ২০০৯ সালে, কথা কাটাকাটির জেরে হাকিম আকন্দকে ছুরিকাঘাতে হত্যা করেন লেবু।
সংবাদ সম্মেলনে নিহত হাকিমের বাবা জামাল উদ্দিনের পক্ষে ভাগ্নে মিন্টু জানান, লেবু বর্তমানে নাম বদল করে মোঃ সাজু ও বাবার নাম সাত্তার উল্লেখ করে বাঘা থানার মাদক মামলায় রাজশাহী কারাগারে আছেন।

দুই হত্যা মামলার প্রধান আসামি লেবু মিয়া ওরফে সাজুর দ্রুত বিচার, ফাঁসি ও ক্ষতিপূরণ দাবি করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন হত্যার শিকার হাকিমের বাবা জামাল উদ্দিন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh