logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৭ অক্টোবর ২০১৯, ২১:০৫
চেয়ারম্যান পরিষদ মৃত্যু
উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম নুরুল ইসলাম (৬৩) হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুর একটা  ২৫ মিনিটের দিকে রাজধানী ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

চলতি বছর পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

মৃত্যুকালে তিনি চার ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে তার পরিবারসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা চেয়ারম্যানের বেয়াই শাজাহান জানান, তার হার্ট ব্লক ছিল। যে কারণে তিনি গত মাসের শেষের দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার দুপুর সোয়া  একটায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে ৬৩ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  আগামীকাল শুক্রবার সকাল ১০টায় গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজ মাঠে তার নামাজে জানাজা  অনুষ্ঠিত হবে। তিনি গোয়ালন্দ বাজার আড়তপট্টি এলাকার বাসিন্দা ছিলেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়