• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পূজামণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৭ অক্টোবর ২০১৯, ১৯:০৭
হামলা প্রতিমা, পূজামণ্ডপ
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার গাবতলী এলাকায় গতকাল বুধবার সন্ধ্যায় লক্ষ্মী পূজামণ্ডপে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় পাঁচটি গাড়ি ভাংচুর করে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের ১০ জন আহত হয়েছেন।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পূজামণ্ডপ কমিটির সদস্যরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের গাবতলী এলাকায় লক্ষ্মীপূজা উপলক্ষে পূজামণ্ডপ পরিদর্শনে যান নারায়ণগঞ্জ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিবের) সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা: আবু জাফর চৌধুরী বিরু।

এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় পূজামণ্ডপে যাওয়া গাড়িবহরে বাধা প্রদান করেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হুমায়ন কবির, তার ছেলে রুবেল মিয়া, রোমান মিয়া, শ্যালক রিপন মিয়াসহ ২৫-৩০ জনের একদল সন্ত্রাসী বাহিনী। এ সময় তারা পিস্তল, হকিস্টিক, লোহার রডসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে যুবলীগ নেতা মোখলেছুর রহমান, ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন, নাফি মিয়া ও জাহিদ হোসেনসহ কমপক্ষে ১০ জনকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এ সময় সন্ত্রাসীরা ডা: আবু জাফর চৌধুরী বিরুর গাড়িবহরে হামলা চালিয়ে ৪-৫ টি গাড়ি ভাংচুর করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
আমীর খসরুসহ বিএনপি-জামায়াতের ৪৫৩ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
X
Fresh