• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার ২ আসামি নিহত

টেকনাফ প্রতিনিধি

  ১৭ অক্টোবর ২০১৯, ০৯:৩২
‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার ২ আসামি নিহত
‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার ২ আসামি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ও অস্ত্র মামলার দুই আসামি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোরে উপজেলার হোয়াইক্যং সাতঘরিয়া পাড়ার পাহাড়ি এলাকায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্চর পাড়া এলাকার সামশুল আলমের ছেলে জিয়াবুল হক জিয়া (৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার কেফায়েত উল্লাহ ছেলে আজিম উল্লাহ (৪৬)

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান, উপ-পরিদর্শক সাব্বির আহমেদ, কনস্টেবল রাইসুল ইসলাম আসাদ ও শুক্কুর আহত হয়েছেন

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার বিকেলে টেকনাফের হ্নীলা বাজার এলাকা থেকে কয়েকটি মামলার পলাতক আসামি জিয়াবুল হক বাবুলকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া স্বীকারোক্তিতে বৃহস্পতিবার ভোরে পুলিশ টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায়। এসময় গ্রেপ্তার ব্যক্তিদের দলের লোকজন পুলিশের ওপর গুলি এবং হামলা করে তাদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : চার বছরের শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার
---------------------------------------------------------------------

ওসি বলেন, ঘটনাস্থল থেকে একটি সুটার গান, পাঁচটি দেশীয় এলজি, ৩৬ রাউন্ড তাজা গুলি ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। নিহতদের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। লাশ দুইটি ময়নাতদন্তের দরে জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh