• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাহাড়ে চাঁদাবাজদের ঠাঁই হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৯, ২৩:২৩
আসাদুজ্জামান খাঁন কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

পাহাড়ে চাঁদাবাজদের ঠাঁই হবে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শান্তি চুক্তির আলোকে যেখান থেকে সেনা ক্যাম্প প্রত্যাহার করা হয়েছে সেখানেই পুনরায় নিরাপত্তার স্বার্থে চুক্তির আলোকে পুলিশ বা বিজিবি সদস্য মোতায়েন করা হবে।

আজ বুধবার (১৬ অক্টোবর) রাতে রাঙামাটিতে তিন পার্বত্য জেলার বিশেষ আইনশৃঙ্খলা সভা শেষে একথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, কয়েকজন রাজনৈতিক নেতা ও নির্বাচন কাজে নিয়োজিত যাদেরকে গুলি করে হত্যা করা হয়েছিল, একটা ভীতি পরিবেশ তৈরির প্রচেষ্টা ছিল সন্ত্রাসী গোষ্ঠীর।

তিনি বলেন, আমরা বলেছি বাংলাদেশে কোনও সন্ত্রাসী গোষ্ঠীর ঠাঁই হবে না। সেই আলোকে তিন পার্বত্য জেলায়ও কোনও সন্ত্রাসের জায়গা হবে না। তাদেরকে যেকোনো মূল্যে নির্মূল করা হবে। সন্ত্রাসী, জঙ্গি ও চাঁদাবাজদের এই এলাকা থেকে বিতাড়িত করা হবে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: স্কুল থেকেই ট্র্যাফিক আইন সম্পর্কে সচেতন করতে হবে: প্রধানমন্ত্রী
---------------------------------------------------------------

এর আগে বুধবার সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিজিএফআই মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আবেদিন, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল শাফিন আহমেদ, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মেজবাহুল ইসলাম, পার্বত্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুদত্ত চাকমা, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান, চট্টগ্রাম সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান, বিজিবি’র চট্টগ্রাম রেঞ্জের রিজিয়ন কমান্ডার আমিনুর রহমান শিকদার, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ তিন পার্বত্য জেলার রিজিয়ন কমান্ডার, তিন পার্বত্য জেলার জেলা প্রশাসক, তিন পার্বত্য জেলার পুলিশ সুপার, তিন পার্বত্য জেলার বিজিবি অধিনায়ক, তিন পার্বত্য জেলার ডিজিএফআই অধিনায়ক।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh