logo
  • ঢাকা বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

রিফাত শরীফ হত্যা

নাইমকে গ্রেপ্তারের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ

বরগুনা প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১৬ অক্টোবর ২০১৯, ১৫:২৫ | আপডেট : ১৬ অক্টোবর ২০১৯, ১৭:১৩
রিফাত আসামি জামিন
ছবি: সংগৃহীত
বরগুনার  আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক শিশু আসামি নাইমকে গ্রেপ্তারের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দিয়েছেন আদালত। আগামী ৩১ অক্টোবর মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।

বুধবার মামলার তারিখে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিরা হাজির হন। জামিনে থাকা সাত নম্বর আসামি আয়শা সিদ্দিকা মিন্নিও বাবার সঙ্গে আদালতে উপস্থিত হয়ে নিয়মিত  হাজিরা দেন।

রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ২৪ জনের মধ্যে ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

---------------------------------------------------------------
আরো পড়ুন: হোটেলে ৯ নারীকে নিয়ে দুই পুরুষের মধুচক্র, আটক ১১
---------------------------------------------------------------

বর্তমানে পলাতক রয়েছে আরও দুইজন আসামি। তারা হলেন- মামলার প্রাপ্তবয়স্ক অভিযুক্ত মুছা এবং কিশোর অভিযুক্ত নাইম। আর এ মামলার এজাহারে প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসলূ জানান, পলাতক শিশু আসামি নাইমের বিষয়ে পেপার বিজ্ঞপ্তি দেয়ার আদেশ দিয়েছে আদালত। প্রধান আসামি রিফাত ফরাজী ও টিকটক হৃদয়ের জামিনের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইয়াসিন আরাফাত আবেদন না মঞ্জুর করেন। এই মামলার পলাতক দুই আসামি আদালতে হাজির হলে পৃথকভাবে জজ আদালতে এবং শিশু আদালতে চার্জ গঠন করা হবে।

গেল ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে মামলা করেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়