• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

১০ টাকা চাওয়ায় শিশু সন্তানকে মায়ের হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৬ অক্টোবর ২০১৯, ১২:৪৩
শিশু, হত্যা, মা
ফাইল ছবি

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে কাউছার নামের সাত বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর মা স্বপ্না বেগমকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে সোমবার দিনগত রাত নয়টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের দক্ষিণ চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাউছার স্থানীয় পিকআপভ্যান চালক মো. রাসেলের ছেলে ও লোকমানিয়া হাফিজিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র।

প্রতিবেশীরা জানান, গাড়ি চালানোর কাজে বেশির ভাগ সময় বাইরে থাকেন স্বপ্না বেগমের স্বামী রাসেল। এ সুযোগে এলাকায় উৎশৃঙ্খল জীবন-যাপন করতেন স্বপ্না। ঘটনার দিন রাতে মায়ের কাছে ১০ টাকা চায় কাউছার। এতে ক্ষিপ্ত হয়ে স্বপ্না বেগম ছেলেকে শ্বাসরোধে হত্যা করে।

এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে স্বামীর দ্বিতীয় বিয়ে ও অর্থনৈতিক সংকট নিয়ে তাদের সংসারে কলহ-বিবাদ চলে আসছিল। রাতে শিশুটি তার মায়ের কাছে ১০ টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এ সময় সে তার ওড়না কেটে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। পরে খবর পেয়ে পুলিশ সন্দেহজনকভাবে তার মাসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। একপর্যায়ে মা স্বপ্না শ্বাসরোধে কাউছারকে হত্যার কথা স্বীকার করেন। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জালে ধরা পড়ল ৪০০ কেজি ওজনের ‘তলোয়ার মাছ’ মাছ
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
X
Fresh