• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণের অভিযোগ

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৪ অক্টোবর ২০১৯, ১৮:৪০
গ্রেপ্তার, ধর্ষণ, আফসার
গ্রেপ্তারকৃত আফসার উদ্দিন

ঢাকার ধামরাই উপজেলায় চার শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম আফসার উদ্দিন (৫৫)। তিনি ধামরাই পৌরসভার আমবাগান এলাকার বাসিন্দা।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা জানান, গতকাল সন্ধ্যায় আফসার উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ঢাকার একটি আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

শিশুদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গেল বৃহস্পতিবার সন্ধ্যায় আফসার উদ্দিন প্রতিবেশী পাঁচ থেকে নয় বছর বয়সী চার শিশুকে চকলেট খাওয়ানোর কথা বলে নিজ বাড়ির একটি কক্ষে নিয়ে যান। পরে সেখান থেকে একে একে তাদের ছাদে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। পরে শিশুরা চিৎকার শুরু করলে আফসার পালিয়ে যান এবং স্থানীয়রা এসে শিশুদের উদ্ধার করে।

প্রথমে লোকজলজ্জার ভয়ে শিশুদের অভিভাবকরা বিষয়টি চেপে যান। পরবর্তীতে তারা স্থানীয় ওয়ারেছ আলী মাতব্বদের কাছে এ ঘটনার বিচার দাবি করেন। ওয়ারেছ আলী বিষয়টি ধামরাই পৌরসভার কাউন্সিলর সাহেব আলী মাতব্বরকে জানালে, তিনিও বিচারের অপারগতা প্রকাশ করে গতকাল রোববার বিকেলে ঘটনাটি পুলিশকে জানান।

এদিকে, গতকাল রাতে ভুক্তভোগী চার শিশুর পরিবারের পরিবারের পক্ষে এক শিশুর বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি দীপক সাহা বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ভুক্তভোগী চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইইউর নিষেধাজ্ঞার কবলে ইসরায়েলি চার ব্যক্তি ও দুই সংস্থা
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
শিশুখাদ্যে অতিরিক্ত চিনির বিষয়টি ব্যাখ্যা দিলো নেসলে
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
X
Fresh