• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিশুটিকে গাছের সঙ্গে ঝুলিয়ে লিঙ্গ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ, আরটিভি অনলাইন

  ১৪ অক্টোবর ২০১৯, ১৫:৪৫
শিশু, লিঙ্গ, ধর্ষণ
ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের দিরাইয়ে রাতের আঁধারে ঘর থেকে তুলে নিয়ে তুহিন মিয়া নামের পাঁচ বছরের এক শিশুকে হত্যা করে গাছের সঙ্গে মরদেহ ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে। যাবার সময় গাছের সঙ্গে মৃতদেহ ঝুলিয়ে পেটে দুটি ছুরি বিদ্ধ করে গেছে। কোমলমতি নিষ্পাপ শিশুর সঙ্গে এমন পাশবিকতায় ক্ষুব্ধ এলাকাবাসী ঘাতকদের কঠোর বিচার দাবি করেছেন। সোমবার ভোররাতে এ ঘটনাটি ঘটেছে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে।

নিহত শিশুটি ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, রোববার দিনগত রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পরে। রাত তিনটার দিকে নিহত তুহিনের চাচাতো বোন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করে। পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে দেখেন তুহিন ঘরে নেই। খুঁজাখুঁজি করে বাড়ি থেকে কিছু দূরে মসজিদের পাশে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। মরদেহের পেটে দুটি ছুরি বিদ্ধ অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে সকালে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানিয়েছেন, ঘাতকদের ধরার চেষ্টা করছে পুলিশ। এদিকে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।