• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সাভারে এক রাতেই ধর্ষণের শিকার ৩ কিশোরী

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৪৯
ধর্ষণ, কিশোরী, সাভার
ফাইল ছবি

সাভারে ধর্ষণের শিকার হয়েছে তিন কিশোরী। এসব ঘটনায় তিনটি মামলা হয়েছে। মামলার পর তিন ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গেল শুক্রবার রাতে মানিকগঞ্জ থেকে (১৭) এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম (২৯)এক যুবকের বাড়িতে পোশাক কারখানায় চাকরির জন্য আসেন।

পরে পাশের একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে ওয়াসিম। এ ঘটনায় রাতে ওয়াসিমকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করে কিশোরী। রাতেই হিজলা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে (১৭) ধর্ষণের শিকার হয়েছে আরেক কিশোরী। এ ঘটনায় ফুফা জসিমকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করে কিশোরী। শুক্রবার রাতে ধর্ষক জসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আট ভুয়া সাংবাদিক আটক
---------------------------------------------------------------

অপরদিকে, সাভারের ভাগলপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে আরেক পোশাক শ্রমিককে (১৬) ধর্ষণের ঘটনায় মনিরুল ইসলাম আলিফ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে আলিফ। শুক্রবার রাতে আলিফককে আসামি করে সাভার মডেল থানায় মামলা করা হয়। শনিবার সকালে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, তিন ধর্ষককে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার তিন কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
X
Fresh