• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

আরটিভি অনলাইন ডেস্ক

  ১২ অক্টোবর ২০১৯, ১৮:৪৪
স্ত্রী, নির্যাতন, পরকীয়া
ফাইল ছবি

গাইবান্ধার সাঘাটা উপজেলায় পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত ও গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের মথরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার গৃহবধূর নাম সীমা আক্তার। তিনি হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে। ঘটনার পর থেকে স্বামী তাজিরুল ইসলাম পলাতক রয়েছেন। তাজিরুল মথরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

খবর পেয়ে ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরুন নবী ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর বাঁধন খুলে তাকে উদ্ধার করেন।

ইউপি সদস্য নুরুন নবী জানান, প্রায় ১০ বছর আগে সীমা আক্তারের সঙ্গে তাজিরুল ইসলামের বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। সম্প্রতি প্রতিবেশী এক নারীর সঙ্গে তাজিরুলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে প্রতিবাদ করলে স্ত্রী সীমাকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন তাজিরুল। পরে বিষয়টি স্থানীয় সালিশে মীমাংসা হলে সীমাকে আবার বাড়িতে নিয়ে আসে তাজিরুল। কিন্তু এর কিছুদিন পর আবারও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

নুরুন নবী আরও জানান, বিষয়টি নিয়ে গেল শুক্রবার বিকেলে সীমা পুলিশে অভিযোগ করার হুমকি দেন। তখন তার মুখ চেপে ধরে ছুরিকাঘাত করেন তাজিরুল। এ সময় সীমা চিৎকার করলে তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়।

এ বিষয়ে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, বিষয়টি এখনও শোনেননি। খোঁজ নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
X
Fresh