• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির বাবা হাসপাতালে

নড়াইল প্রতিনিধি

  ১২ অক্টোবর ২০১৯, ১০:১৭
মাশরাফি
হাসপাতালে মাশরাফির বাবা

নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাত ১০টার দিকে চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে পেটে ব্যথা অনুভব করলে তাৎক্ষণিক নড়াইল সদর হাসপাতালে নেয়া হয় এবং প্রয়োজনীয় কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। পরে আবারও অসুস্থ হয়ে পড়লে পারিবারিক সিদ্ধান্তে অ্যাম্বুলেন্স যোগে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে। সেখানে তাকে রাত সাড়ে ১১টার দিকে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন আছেন। তবে এখনো তার অসুস্থতার প্রকৃত কারণ জানা যায়নি।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মশিয়ার রহমান বাবু জানান, গোলাম মুর্তজা স্বপন বুকের ডান পাশের নিচের দিকে ব্যথা অনুভব করছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাসলপুলে’র কারণে এই ব্যথা অনুভব হতে পারে। ভালোভাবে পরীক্ষা নিরীক্ষার জন্য তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh