• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘আবরার পরিবার জামায়াত-শিবির’ কোথাও এমন বক্তব্য দেইনি : কুষ্টিয়ার এসপি

কুষ্টিয়া প্রতিনিধি

  ১০ অক্টোবর ২০১৯, ১৬:৩২
এস এম তানভির আরাফাত
এস এম তানভির আরাফাত

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত বলেছেন, নিহত বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের পরিবার জামায়াত-শিবির, এমন বক্তব্য আমি কোথাও দেইনি। আমার এমন বক্তব্যর কোনও ডকুমেন্ট কেউ দেখাতে পারবে না।

তিনি বলেন, কিছু মিডিয়ায় তার উদ্ধৃতি দিয়ে এমন সংবাদ প্রচার করা হচ্ছে। এ জন্য আমি জেলা পুলিশের পক্ষ থেকে মিডিয়ার উদ্দেশ্য একটি প্রেস রিলিজও দিয়েছি। তারপরেও ওই মিথ্যা সংবাদ প্রচার চলছে। এছাড়াও কিছু মিডিয়া বলছে, বুধবার বুয়েট উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম আবরারদের বাড়ি যাওয়ার সময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষ হয়েছে। আবরার ফাহাদের ভাই ও ভাবিকে পেটানো হয়েছে। এসব তথ্যও সঠিক নয়। আমি এর তীব্র নিন্দা জানাই।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) তিনি আরটিভি অনলাইনকে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, মিডিয়ার কাছে আমরা অবশ্যই সঠিক তথ্য প্রচার আশা করি।

তিনি বলেন, গতকাল বুধবার (৯ অক্টোবর) সেখানে কি হয়েছে, সেটা সবাই দেখেছে। সেখানে অনেক সাংবাদিক ছিল। জেলা প্রশাসক, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্থানীয় জনপ্রতিনিধিরাও সেখানে ছিলেন। ঘটনা সবাই দেখেছে। পুলিশ সেখানে আইনশৃঙ্খলা ও পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করেছে। আমি নিজে সেখানে উপস্থিত ছিলাম। তারপরেও যদি পুলিশের বিরুদ্ধে মারপিট বা লাঞ্ছিত করার কোনও প্রমাণ থাকে তবে সেই পুলিশের বিরুদ্ধে তিনি ব্যবস্থা নেবেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh