• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেই বৃদ্ধা মাকে ঘরে তুলে নিলো সন্তানরা

গাজীপুর প্রতিনিধি

  ০৮ অক্টোবর ২০১৯, ১৯:৩৪
সাবিনা খাতুন (৯০)
সাবিনা খাতুন (৯০)

সন্তানদের কাছে ফিরে যেতে চেয়ে হাউমাউ করে কান্না করা সেই বৃদ্ধা মাকে ঘরে তুলে নিয়েছে সন্তানরা। মঙ্গলবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার বাঘমার গ্রামে ছেলে আহমত আলী মাকে ঘরে তুলে নেয়। এ সময় প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আকরাম হোসেনসহ স্থানীয় প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

গত ১অক্টোবর আরটিভি অনলাইনে ‘বুড়ি সারাদিন প্যানপ্যান করে, তাই বের করে দিয়েছি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। তারপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) বৃদ্ধা এই মাকে নিয়ে শুরু হয় তোলপাড়। বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসলে বৃদ্ধা ওই মায়ের ছেলেদের সঙ্গে কথা বলেন তারা। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার দুপুরে সাবিনা খাতুন (৯০) নামে ওই স্বামীহারা বৃদ্ধাকে অন্ধকার খুপরি ঘর থেকে নিজ ঘরে তুলে নেয় সন্তানরা।

শ্রীপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এমডি শামসুল আরেফীন আরটিভি অনলাইনকে বলেন, সংবাদ পাওয়ার পরই আমরা বৃদ্ধা ওই মায়ের খবর নিয়েছি। তার সন্তানদের সঙ্গে কথা বলেছি। সন্তানরা মাকে ঘরে তুলে নিয়েছে এটাই সব থেকে আনন্দের ব্যাপার। তিনি আরও বলেন, বৃদ্ধা ওই মায়ের যাতে কোন ধরণের সমস্যা না হয়, সেজন্য সব ধরণের পদক্ষেপ নিতে আমরা প্রস্তত ছিলাম।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
নিখোঁজের ২০ বছর পর মা-বাবার কাছে ফিরলেন সন্তান 
X
Fresh