spark
logo
  • ঢাকা সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭ জন, আক্রান্ত ২৬৬৬ জন, সুস্থ হয়েছেন ৫৫৮০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

সাউন্ডবক্স বাজিয়ে ২ বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

গাজীপুর প্রতিনিধি
|  ০৭ অক্টোবর ২০১৯, ০৯:৩৯
সাউন্ডবক্স বাজিয়ে ২ বোনকে ধর্ষণ
সাউন্ডবক্স বাজিয়ে ২ বোনকে ধর্ষণ
গাজীপুরের শ্রীপুর উপজেলায় দিনেদুপুরে অস্ত্রের ভয় দেখিয়ে তুলে নিয়ে দুই বোনকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। 

রোববার (৬ অক্টোবর) দুপুরে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই তরুণকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার দুজন হলেন- মো. রাজ্জাক হোসেন ও আজিজুল হক। তারা রাজাবাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নুরুল হক  ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে। 

এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা করা হয়েছে। 

মামলার বিবরণে জানা গেছে,  দীর্ঘদিন ধরে রাজ্জাক ও আজিজুল দুই বোনকে রাস্তায় উত্যক্ত করে আসছিল। ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই দুই বোন একটি ফার্নিচারের দোকানে যাচ্ছিলেন। পথে ওই দুই তরুণ তাদের গতিরোধ করেন। পরে তাদেরকে হত্যা করার ভয় দেখিয়ে অভিযুক্ত রাজ্জাকের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে দুজনকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ সময় ভিডিও ধারণও করা হয়। ধর্ষণের ঘটনা কাউকে জানালে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয়ও দেখায় তারা। যার ফলে ধর্ষকদের ভয়ে তারা বিষয়টি তাৎক্ষণিক কাউকে জানায়নি। অবশেষ শনিবার এ বিষয়ে তারা শ্রীপুর থানায় মামলা করলে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী বলেন, দুই ধর্ষককে রোববার আদালতে পাঠানো হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য দুই বোনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৮৩৭৯৫ ৯৩৬১৪ ২৩৫২
বিশ্ব ১২৮৫৯০৩০ ৭৪৯৩৭৭৪ ৫৬৭৯৬১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়