• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ছোট ভাইকে পাহারায় রেখে কিশোরীকে বড় ভাইয়ের ধর্ষণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০২ অক্টোবর ২০১৯, ০৯:১৮
ধর্ষণ, মামলা, কিশোরী

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়ার চরলক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

ঘটনার পাঁচ দিন পর কিশোরীর মামা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা করেছেন।

সোমবার রাতে ওই গ্রামের দুই যুবককে আসামি করে মামলাটি করা হয়। মামলার আসামিরা হলেন জোহর আলীর ছেলে শিপন (১৯) ও মৃত জজ মিয়ার ছেলে জামাল (২০)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

স্থানীয় সূত্র জানায়, একটি প্রভাবশালী মহলের পক্ষ থেকে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। ২৬ সেপ্টেম্বর ধর্ষণের শিকার হলেও প্রভাবশালীদের ভয়ে আইনি সহযোগিতা নিতে পারেনি কিশোরীর পরিবার।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বাকপ্রতিবন্ধী মাকে নিয়ে উপজেলার কালাপাহাড়িয়া চরলক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রে বসবাস করছে কিশোরী। ২৬ সেপ্টেম্বর রাতে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে শিপন। এ সময় পাহারা দিচ্ছিল শিপনের ছোট ভাই জামাল।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহলের হুমকির কারণে আইনি সহযোগিতা নিতে পারেনি নির্যাতিত কিশোরীর পরিবার। অবশেষে পাঁচ দিন পর বাদী হয়ে থানায় একটি মামলা করেন কিশোরীর মামা।

কিশোরীর পরিবারের অভিযোগ, কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কুমার কর্মকার বিষয়টি জানার পরও কিশোরীর পরিবারকে আইনি সহযোগিতা করেনি।

এ বিষয়ে আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, সোমবার রাতেই ঘটনাটি জানতে পারি আমরা। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা নেওয়া হয়েছে। ঘটনার পাঁচদিন অতিবাহিত হওয়ায় আসামিরা পালিয়ে গেছে। তবে তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
X
Fresh