• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আদালত চত্বর থেকে আইনজীবীসহ দুই আসামিকে তুলে নিয়ে মারপিট

পাবনা প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৮
পাবনা, আইনজীবী, বাদী

পাবনায় প্রকাশ্যে দিবালোকে আদালত চত্বর থেকে এক আইনজীবী এবং জামিনে থাকা দুই আসামিকে তুলে নিয়ে মারপিট করার অভিযোগ উঠেছে বাদীপক্ষের বিরুদ্ধে।

সোমবার দুপুরে পাবনার জজকোর্ট চত্বরে এ ঘটনা ঘটে। পরে আইনজীবী সমিতি এবং পুলিশি তৎপরতায় আইনজীবী ও দুই আসামিকে ছেড়ে দেয় হামলাকারীরা।

ভুক্তভোগীরা জানান, আজ পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে ১১৩/১৮ নম্বর মামলার চার্জ গঠনের দিন ধার্য ছিল। শুনানি শেষে বিচারক দুই আসামি নাটোরের বড়াইগ্রাম উপজেলার ভরতপুর গ্রামের আবু সাঈদ মোল্লা ও শহিদ মোল্লার জামিন মঞ্জুর করেন। দুপুরে মামলার আসামিপক্ষের আইনজীবী সাইদুল ইসলাম চৌধুরী দুই আসামিকে নিয়ে আদালত চত্বর থেকে বের হওয়া মাত্র একই মামলার বাদী তানমিরা ইয়াসমিন আলিফের বাবা পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর গ্রামের আব্দুল লতিফের নেতৃত্বে ৯-১০ জন সশস্ত্র যুবক আইনজীবী সাইদুল ইসলামসহ ওই দুই আসামিকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে রড দিয়ে বেদম মারপিট করতে থাকে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম পটল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন লিটন এ ঘটনার সত্যতা আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। আদালত চত্বরে সন্ত্রাসী ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিকেলে পুলিশ ও আইনজীবীদের তৎপরতায় অপহরণকারীরা আইনজীবী সাইদুল হক চৌধুরী এবং ওই দুই আসামিকে ছেড়ে দেয়। তাদের চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন আইনজীবীরা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আদালত অবমাননা : দুই আইনজীবীর বিষয়ে আদেশ ২১ এপ্রিল
যুথীর জামিন আবেদনের শুনানি নিতে হাইকোর্টের অপারগতা প্রকাশ
মেলেনি ধর্ষণের আলামত, বাদী নিজেই কারাগারে
সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন যুবলীগের চেয়ারম্যান
X
Fresh