• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জবানবন্দিতে মিন্নি

নয়ন আমাদের শারীরিক সম্পর্কের নগ্ন দৃশ্য গোপনে ভিডিও করতো

বরগুনা প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৮
মিন্নি, শারীরিক, সম্পর্ক

প্রেমের সম্পর্কের কারণে নয়ন বন্ডের বাসায় আমার যাতায়াত ছিল। নয়নের বাসায় দুজনের শারীরিক সম্পর্কের কিছু ছবি ও ভিডিও নয়ন গোপনে ধারণ করে। যা আমি প্রথমে জানতাম না। নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জবানবন্দিতে এমন তথ্যই উঠে এসেছে।

নিজেকে সত্যিকারের একজন প্রেমিকা দাবি করে মিন্নি জবানবন্দিতে বলেন, প্রেম আর ভালোবাসা দিয়ে তিনি জয় করেছিলেন রিফাত শরীফের মন। আর সেই ভালোবাসার জোরেই রিফাত শরিফের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

কিন্তু পুলিশের তদন্তে উঠে এসেছে মিন্নি একজন প্রতারক ও ছলনাময়ী নারী। যে কিনা রিফাত শরীফের সঙ্গে সম্পর্ক থাকার পরও নয়ন বন্ডের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করেছেন। বিয়ে করেছেন। এমনকি বিয়ে ভেঙে যাওয়ার পরও নয়নের সঙ্গে দৈহিক সম্পর্ক বজায় রেখেছেন। আবার সেই মিন্নিই তার স্বামী রিফাত শরীফকে হত্যার পরিকল্পনা করেছেন।

রিফাত হত্যার ২০ দিন পর তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর মিন্নি প্রধান সাক্ষী থেকে হন আসামি। এরপর পাঁচ দিনের রিমান্ডে থাকা অবস্থায় রিফাত হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা করা হয়।