• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যাওয়ার কথা কালুরহাট নামিয়ে দেয় বহদ্দারহাট

আরটিভি অনলাইন ডেস্ক

  ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২
বাস, জরিমানা, স্থলবন্দর

বন্দরনগরী চট্টগ্রামের ১০ নম্বর রুটের গাড়িগুলো যাওয়ার কথা কালুরঘাট পর্যন্ত। কিন্তু গাড়িগুলো কালুরঘাট না গিয়ে বহদ্দারহাট মোড়ে যাত্রীদের নামিয়ে দেয়।

বাকি পথ যাত্রীদের বেশি ভাড়া দিয়ে হয় সিএনজিচালিত অটোরিকশা নয়তো হেঁটে গন্তব্যে পৌঁছাতে হয়। এতে তাদের ভোগান্তির শেষ থাকে না। এ অপরাধে চট্টগ্রামের বিভিন্ন পরিবহন সংস্থার ছয়টি বাসকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ জরিমানা করেন বিআরটির নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

গতকাল বৃহস্পতিবার নগরীর বহদ্দারহাট এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

জানা গেছে, সড়ক মেরামত ও ফ্লাইওভার নির্মাণকাজের কারণে চট্টগ্রাম নগরের বহদ্দারহাট থেকে কালুরঘাট সড়কে যানজট লেগেই থাকে। এ কারণে ১০ নম্বর রুটের কোনও লোকাল বাস রুট পূর্ণ করে না।

---------------------------------------------------------------
আরো পড়ুন: সদ্য প্রয়াত বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসায় এত্ত টাকা!
---------------------------------------------------------------

এছাড়া ফতেয়াবাদগামী তিন নম্বর ও কর্নেলহাটগামী ছয় নম্বর রুটের বাসগুলো অধিক লাভের আশায় গন্তব্যে না গিয়ে মাঝপথ থেকে গাড়ি ঘুরিয়ে যাত্রীদের নামিয়ে দেয়। এ অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক বাসগুলোকে জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক বলেন, নগরের ১০ নম্বর রুটের গাড়িগুলো যাওয়ার কথা কালুরঘাট পর্যন্ত। কিন্তু গাড়িগুলো কালুরঘাট না গিয়ে বহদ্দার মোড় থেকে ঘুরিয়ে দেওয়া হয়। এ কারণে যাত্রীদের অভিযোগের ভিত্তিতে আজ সকালে

বহদ্দারহাট এলাকায় অভিযান চালিয়ে ১০ নম্বর রুটের ছয়টি বাসকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে পাঁচটি বাসকে ১০ হাজার করে ৫০ হাজার ও একটি বাসকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন
তীব্র গরমের জন্য দায়ী সরকার : মির্জা আব্বাস
বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যের প্রত্যাবাসন
তরুণদেরকে উদ্যোক্তা হওয়ার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর
X
Fresh