• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভাইকে খুঁজতে গিয়ে বোনকে ধর্ষণ করলো যুবক

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৮
ধর্ষণ, মামলা, বোন

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বন্ধুকে বাড়িতে খুঁজতে গিয়ে তার ছোট বোনকে ধর্ষণ করেছে এক যুবক। ধর্ষণের শিকার মেয়েটি স্থানীয় এক মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

গেল ১২ সেপ্টেম্বর রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পরদিন ওই ছাত্রীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়।

এদিকে গেল সোমবার রাতে ছাত্রীর বড় ভাই বাদী হয়ে চকরিয়া থানায় মামলা করেন। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে ধর্ষক একই এলাকার কামাল হোসেনের ছেলে আবদুর রহিমকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ফ্রিজের পচা খাবার পরিবেশিত হতো চকচকে প্লেটে
---------------------------------------------------------------

মামলা সূত্রে জানা যায়, ধর্ষক আবদুর রহিম স্কুলছাত্রীর বড় ভাইয়ের বন্ধু। ১২ সেপ্টেম্বর রাতে ওই ছাত্রীর বাবা-মা বেড়াতে যায়। রাত সাড়ে নয়টার দিকে আবদুর রহিম বন্ধুর খোঁজে ওই বাড়িতে গেলে স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করে চলে যায়। পরে রাতে বড় ভাই আসার পর মেয়েটি সব খুলে বলে। এরপর স্থানীয় ইউপি সদস্য রফিক আহমদকে বিষয়টি জানানো হয়। পরদিন এ বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন ওই ইউপি সদস্য। বৈঠকে বিষয়টি মীমাংসা না হওয়ায় ছাত্রীর বাবা থানায় বিষয়টি অবগত করেন। পরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় স্কুলছাত্রীর বড় ভাই বাদী হয়ে থানায় এজাহার দিলে মামলা এন্ট্রি করা হয়। ওই ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh