spark
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ৩০৯৯ জন, সুস্থ হয়েছেন ৪৭০৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বিএনপি নেতা দুদুর গ্রামের বাড়িতে হামলা

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৩
দুদু, বিএনপি, নেতা
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মন্তব্যের জেরে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর গ্রামের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, আগের দিন রাতে একদল যুবক শামসুজ্জামান দুদুর ভাই বদরুজ্জামানের চুয়াডাঙ্গা শহরের বাড়িতে ‘সামান্য হামলা’ করে। এরপর পুলিশ ব্যারিকেড দিয়ে রাখে।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত দুদুর বাড়ির কেউ এ ব্যাপারে থানায় কোনও অভিযোগ করেননি বলে জানান তিনি।

শামসুজ্জামান দুদুর ছোট ভাই জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আইনজীবী ওয়াহেদুজ্জামান বুলা বলেন, আমি ঢাকায় আছি। আমি যা শুনেছি তা হলো, আমাদের বাড়িতে হামলা করা হয়েছে। হামলার সময় বাড়ির আসবাবপত্র ভাংচুর ও তছনছ করা হয়েছে।

গেল সোমবার রাতে একটি টেলিভিশনের আলোচনায় দুদুর ওই বক্তব্য নিয়ে চট্টগ্রামে মামলাও হয়েছে।

ওই মামলার আর্জিতে বলা হয়, গেল ১৬ সেপ্টেম্বর ডিবিসি টেলিভিশনের আলোচনা অনুষ্ঠান রাজকাহনে শামসুজ্জামান দুদু বলেন, এদেশ থেকে বঙ্গবন্ধু যেভাবে বিদায় নিয়েছে, শেখ হাসিনাকেও সেভাবে বিদায় নিতে হবে। তাতে গণতন্ত্র পুনরুদ্ধার হবে’।

এর প্রতিবাদে বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নেতৃত্বে একটি এবং কিছুক্ষণ পর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফের নেতৃত্বে আরেকটি বিক্ষোভ মিছিল হয়।

বিক্ষোভ চলাকালে শহরের সরকারি বালিকা বিদ্যালয় এলাকায় বিএনপি নেতা দুদুর পৈত্রিকবাড়িতে একদল যুবক হামলা চালায় বলে জানান ওসি আবু জিহাদ। 

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৮৬৮৯৪ ৯৮৩১৭ ২৩৯১
বিশ্ব ১২৮৫৯০৩০ ৭৪৯৩৭৭৪ ৫৬৭৯৬১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়