• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাতে আটকের পরেই ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৫
নিহত, বন্দুকযুদ্ধ,নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ শহরের সৈয়দপুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত ব্যক্তি নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও হত্যাসহ একাধিক মামলার আসামি। বুধবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম তুহিন ওরফে চাপাতি তুহিন। তিনি দেওভোগ শান্তিনগর এলাকার কাওসার হোসেনের ছেলে।

আদমজী র‌্যাব-১১ ক্যাম্পের এএসপি মশিউর রহমান আরটিভি অনলাইনকে জানান, গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার দেবিদ্বার থেকে তুহিনকে আটক করা হয়। পরে তাকে নিয়ে অস্ত্র ও মাদকের সন্ধানে শহরের সৈয়দপুর এলাকায় যাওয়া হয়। সেখানে আগে থেকে অবস্থান করা তুহিনের সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে দু’পক্ষের মধ্যেই গোলাগুলি শুরু হয়। এ সময় দুই পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন তুহিন। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত তুহিনের বিরুদ্ধে হত্যা, মাদক ও চাঁদাবাজিসহ চারটি মামলা রয়েছে।

এর আগে রাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল নিহত তুহিন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh