logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

পিচঢালা সড়ক ভরে উঠছে কাদায় (ভিডিও)

সাতক্ষীরা প্রতিনিধি
|  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৫ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৭
সাতক্ষীরায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) তত্ত্বাবধানে নির্মিত কোটি টাকার রাস্তা ভেঙে গেছে মাত্র দুই মাসের মধ্যে। তালা উপজেলার ধলবাড়িয়া মোড় থেকে কলাপোতা গ্রামের কারিকরপাড়া পর্যন্ত পিচঢালা রাস্তাটি ভেঙে কাদা উঠে আসছে। অভিযোগ আছে, রাস্তাটির নিম্নমানের কাজ নিয়ে শুরু থেকেই এলাকাবাসী অভিযোগ করলেও তাতে কর্ণপাত করেনি ঠিকাদারী প্রতিষ্ঠান।

দেখে বোঝার উপায় নেই কাঁচা রাস্তা না পাকা রাস্তা। একদিকে রাস্তার উপরে কাদামাটি জমে গেছে অন্যদিকে পিচঢালা রাস্তায় পা দিলেই কাদা ঠেলে উপরে উঠছে।

গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পে প্রায় কোটি টাকা ব্যয় বরাদ্দে তালা উপজেলার ধলবাড়িয়া মোড় থেকে কলাপোতা গ্রামের কারিকরপাড়া পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা নির্মাণের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ঠিকাদারী প্রতিষ্ঠান এফ কে ট্রেডিংকে কার্যাদেশ দেয়। নির্মাণ কাজের শুরুতেই এলাকাবাসী ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়মের অভিযোগ করলেও তা আমলে নেয়নি কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠান।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সাতক্ষীরা এলজিইডির সহকারী প্রকৌশলী ইয়াকুব আলী আরটিভি অনলাইনকে বলেন, এলাকাবাসী জেলা প্রশাসকের দপ্তরে অভিযোগ করায় অনিয়মের বিষয়টি তদন্ত করা হচ্ছে। ভেঙে যাওয়া রাস্তা ঠিকাদারের জামানাতের টাকায় সংস্কার করা হবে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়