• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যশোরে দুটি পেট্রোল পাম্পকে জরিমানা

যশোর প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৫
যশোর পেট্রোল পাম্প জরিমানা

ভ্রাম্যমাণ আদালত যশোরে দুটি পেট্রোল পাম্পে অনুমোদন ছাড়া তেল সংরক্ষণ ও বাজারজাতকরণ এবং ওজনে কম দেওয়ার অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছেন।

সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশনা শারমিন মিথি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত শহরের গাড়িখানা রোডে মেসার্স তোফাজ্জেল হোসেন ও ধর্মতলায় সোনালী ফুয়েল স্টেশনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন বলেন, অভিযানকালে আদালত দেখতে পান মেসার্স তোফাজ্জেল হোসেন ফুয়েল স্টেশনে বিএসটিআইয়ের অনুমোদন ব্যতিরেকে আন্ডারগ্রাউন্ডে ফুয়েল সংরক্ষণ করে তা বাজারজাত করা হচ্ছে। তখন নির্বাহী নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশনা শারমিন মিথি প্রতিষ্ঠানটির ক্যাশিয়ার আসাদুজ্জামানকে ২০১৮ সালের ওজন পরিমাপ মানদণ্ড আইনের ৩২(৩)/৫২ ধারায় ত্রিশ হাজার টাকা জরিমানা ও তা আদায় করেন।

অপরদিকে, শহরের ধর্মতলা এলাকায় সোনালী ফুয়েল স্টেশনে অভিযান পরিচালনাকালে আদালত দেখতে পান, অকটেন ইউনিটে ওজনে কম দেওয়া হচ্ছে। তখন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত প্রতিষ্ঠানটির ম্যানেজার মাহফুজুর রহমানকে একই আইনের ২৯/৪৬ ধারায় দশ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।

অভিযানকালে বিএটিআইয়ের পরিদর্শক কামরুজ্জামানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে দশ মাইলে পেট্রোল পাম্পে আগুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh