• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফেনীতে পুলিশ সুপারের গাড়ি উল্টে নিহত ১

ফেনী প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৩
নিহত
ফেনীতে পুলিশ সুপারের গাড়ি উল্টে নিহত ১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কসকায় গাড়ি উল্টে ফেনীর পুলিশ সুপারের দেহরক্ষী কনস্টেবল আজহারুল ইসলাম নিহত হয়েছেন। এছাড়াও পুলিশ সুপার খন্দকার নুরুন্নবীসহ তিন জন আহত হন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বোগদাদিয়া তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে ফেরার পথে পুলিশ সুপারের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গর্তে পড়ে যায়।

নিহত আজহারুল ইসলাম বাড়ি কুড়িগ্রাম জেলায়। আহত অপর দুইজন হলেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও পুলিশ সুপারের গাড়ির চালক মং সাঁই চাকমা।

জানা যায়, শুক্রবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বোগদাদিয়া তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে ফেরার পথে পুলিশ সুপারের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গর্তে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে আহত অবস্থায় ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ গাড়ির চালক ও পুলিশ সুপারের দেহরক্ষীকে উদ্ধার করে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজহারুল ইসলাম মারা যান। তবে পুলিশ সুপারসহ আহতরা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh