• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাটোরের বড়াইগ্রামে ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাই

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪১
নাটোর বড়াইগ্রাম ৬ লাখ টাকা ছিনতাই

নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসে তুলে নিয়ে আহম্মদ আলী নামে এক ব্যবসায়ীর ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে। ব্যবসায়ী আহম্মদ আলী গোপালপুর ইউনিয়নের গড়মাটি এলাকার কোরবান আলীর ছেলে।

ভুক্তভোগী আহম্মদ আলী আরটিভি অনলাইনকে জানান, ১২ সেপ্টেম্বর দুপুরে সোনালী ব্যাংক বনপাড়া শাখা থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে সিএনজিতে করে বাড়িতে ফিরছিলেন। এসময় সিএনজিটি কুন্ডুর ইটভাটার সামনে গেলে অপরিচিত একজন ব্যক্তি সিএনজির সামনে দাঁড়িয়ে গতিরোধ করে। কিছুক্ষণের মধ্যেই একটি কালো হাইয়েস মাইক্রোবাসে থাকা ৪ জন ছিনতাইকারী ব্যবসায়ী আহম্মদ আলীকে কালো কাপড় দিয়ে চোখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

কিছুদূর যাওয়ার পরে আহমদপুর গলাকাটা ব্রিজ এলাকায় গিয়ে ব্যবসায়ীর কাছে থাকা ৬ লাখ টাকা নিয়ে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে।

সোনালী ব্যাংক বনপাড়া শাখার ম্যানেজার মিজানুর রহমান জানান, আহমদ আলী দুপুর ৩টা ১২ মিনিটে ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে নিয়ে যায়। এরপর কি হয়েছে সেটা আমাদের জানা নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার জানান, ভুক্তভোগী ব্যবসায়ী অজ্ঞাতদের নামে থানায় মামলা দায়ের করেছেন। আমরা অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, তবে ব্যাংকের সামনে সিসি ক্যামেরা থাকলে অপরাধী গ্রেপ্তার করতে সহজ হতো। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষকে বারবার বলা সত্ত্বেও তারা সিসি ক্যামেরা স্থাপন করেনি।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
নিখোঁজের ৫ ঘণ্টা পর ড্রেনে মিলল শিশুর মরদেহ 
নাটোরে ট্রেনের ইঞ্জিন বিকল, আড়াই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
X
Fresh