• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর প্ররোচনায় ডা. আকাশের আত্মহত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৪
স্ত্রীর পরোচনায় ডা. আকাশের আত্মহত্যা
ফাইল ছবি

স্ত্রীসহ পাঁচজনের নামে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ডাক্তার মোস্তফা মোরশেদ আকাশের (৩২) আত্মহত্যা মামলার অভিযোগপত্র আদালতে জমা দিয়েছে পুলিশ।

অভিযোগপত্রভুক্ত আসামিরা হলেন- আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু, তার মা শামীমা শেলী, বাবা আনিসুল হক চৌধুরী, ছোট বোন সানজিলা হক চৌধুরী আলিশা এবং মিতুর কথিত বন্ধু ডা. মাহবুবুল আলম।

সোমবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের চট্টগ্রাম মহানগর হাকিম আদালতের প্রসিকিউশন শাখায় অভিযোগপত্রটি জমা দেন। কিন্তু মঙ্গলবার সরকারি ছুটি থাকায় আজ বুধবার বিষয়টি জানা যায়।

তদন্তে স্ত্রী, শ্বশুর-শ্বাশুড়িসহ পাঁচজনের বিরুদ্ধে আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার সাক্ষ্যপ্রমাণ পেয়ে তাদের অভিযোগপত্রে আসামি করেছেন তদন্তকারী কর্মকর্তা।

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গত ৩১ জানুয়ারি ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজ বাসায় আত্মহত্যা করেন ডাক্তার আকাশ। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন।

মৃত্যুর আগে ভোর ৫টার দিকে আকাশের ফেসবুক পেজে দু’টি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে আকাশ জানান, ২০০৯ সালে তানজিলা হক চৌধুরী মিতুর সঙ্গে পরিচয়ের পর সম্পর্ক গড়ে ওঠে। ২০১৬ সালে তারা বিয়ে করেন। স্ট্যাটাসের একপর্যায়ে তিনি স্ত্রীকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগও করেন।

আরেক স্ট্যাটাসে স্ত্রীর সঙ্গে একটি ছবি দেন এবং লিখেন, ‘ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।’

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh