বগুড়ায় ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

প্রকাশ | ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪০ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, ০০:২৫

বগুড়া প্রতিনিধি
বগুড়ায় ৪ শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

বগুড়ার ধুনট উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া একই এলাকার চার শিশুকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে জয়নাল আবেদীন নামে তাদের এক প্রতিবেশীকে। 

গেল শুক্রবার থেকে রোববার পর্যন্ত পর্যায়ক্রমে এই শিশুদের কৌশলে বাড়িতে ডেকে ৫২ বছর বয়সী জয়নাল ধর্ষণ করেছে-এমন অভিযোগ শিশুদের পরিবারের।

মঙ্গলবার মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জয়নাল মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে। 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, গত শুক্রবার অভিযুক্ত জয়নাল আবেদীন প্রতিবেশী ৮ ও ৯ বছর বয়সী দুই শিশুকে খেলার ছলে কৌশলে নিজের বাড়িতে নিয়ে যায়। পর তাদের ধর্ষণ করে তিনি। এই কথা বাড়িতে জানালে জবাই করার হুমকি দেয়ায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ওই দুই শিশু ভয়ে বিষয়টি কাউক জানায়নি। 

এরপর গেলো রোববার প্রতিবেশী আরও দুই শিশুকে একই কায়দায় বাড়িতে নিয়ে ধর্ষণ করে জয়নাল। ৬ বছর বয়সী ওই দুই শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। ধর্ষণের পর তাদেরকেই একইভাবে মেরে ফেলার ভয় দেখায় জয়নাল।

গাজীউর আরও জানান, সোমবার বিকেলে এই দুই শিশুর একজন গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন বিষয়টি টের পান। পরে একই সময় ধর্ষণে শিকার অপর শিশুও ঘটনার বিবরণ দেয় স্বজনদের কাছে। একে একে বাকি পরিবারগুলোও জানতে পারেন তাদের শিশুদের পাশবিক নির্যাতনের ঘটনা।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, ওই চার শিশুর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মথুরাপুর বাজার এলাকা থেকে জয়নাল আবেদীনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতাও স্বীকার করেছে জয়নাল।

এসএস