• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সহোদর দুই ওসির বাড়িতে চুরি

ঠাকুরগাঁও প্রতিনিধি

  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩১
চুরি, ওসি, বাড়ি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সবুর মিয়া ও বাবুল মিয়া নামে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তারা দুজনই পুলিশ বাহিনীতে কর্মরত রয়েছেন। শনিবার উপজেলার গাড়িয়ালী গ্রামে তাদের পৈত্রিক বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, গভীর রাতে চোরেরা ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরে ঢুকে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে গেছে।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মরত ওসি সবুর মিয়া জানান, চোরেরা পরিকল্পিকভাবে এ চুরি করেছে। তারা দুটি কক্ষের দুটি আলমারি ভেঙে কিছু টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ওসি বাবুল মিয়া জানান, গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।

বালিয়াডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা-জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
X
Fresh