logo
  • ঢাকা মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

ধর্ষণের শিকার শিশুটি সন্তান প্রসব করেছে

যশোর প্রতিনিধি
|  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫২
ধর্ষণ, শিশু, সন্তান, প্রসব
যশোরের মণিরামপুরে ধর্ষণের শিকার শিশুটি সন্তান প্রসব করেছে। শনিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার সন্তানকে ভূমিষ্ঠ করান।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু আরটিভি অনলাইনকে জানান, শিশুটির প্রসব বেদনা উঠলে শুক্রবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর শনিবার সকালে তার অপারেশন করা হয়। শিশুটি একটি ছেলে সন্তানের জন্ম দেয়। তার ওজন হয়েছে আড়াই কেজি।

হাসপাতালের শিশু বিশেষজ্ঞ আহমেদ মহিউদ্দিন জাহাঙ্গীর সুমন আরটিভি অনলাইনকে বলেন, শিশুটির মায়ের অবস্থা কিছুটা খারাপ। তবে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোমেন আরটিভি অনলাইনকে জানান, ভূমিষ্ঠ হওয়া শিশুটির ডিএনএ টেস্ট করার জন্য নমুনা নিতে তিনি হাসপাতালে এসেছেন। ইতোমধ্যে এই মামলায় গ্রেপ্তারকৃত মণিরামপুরের পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের সহকারী কর্মকর্তা গোলাম কিবরিয়ার ডিএনএ টেস্ট করা হয়েছে। এখন ভূমিষ্ঠ হওয়া শিশুর ডিএনএ টেস্ট করলেই সব কিছু জানা যাবে।

প্রসঙ্গত, গোলাম কিবরিয়া মণিরামপুরে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার বাড়িতে কাজের মেয়ে হিসেবে ১০ বছরের শিশুটি থাকত। চলতি বছরের শুরু থেকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে দিনের পর দিন ধর্ষণ করেন কিবরিয়া। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে মেয়েটির স্বজনরা আইনের আশ্রয় নেন। তখন পুলিশ কিবরিয়াকে গ্রেপ্তার করে। বর্তমানে তিনি কারাগারে আছেন। আর মামলাটি বিচারাধীন রয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়