• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বাংলা মদসহ যুবলীগ নেতা আটক

জামালপুর প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:০০
মদ, বাংলা, যুবলীগ

বাংলা মদসহ জামালপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহম্মেদ সুমন নামে দুইজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের প্রত্যেককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, মঙ্গলবার রাতে শহরের বসাকপাড়া মোড়ে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় তিন বোতল বাংলা মদসহ যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহাম্মেদ সুমনকে আটক করা হয়।

পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও সাত দিনের কারাদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম জানান, তাদের গাড়ি তল্লাশি করে তিন বোতল বাংলা মদ পাওয়া যায়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে দণ্ড দেওয়া হয়েছে।

ওবায়দুর রহমান টিটু জামালপুর শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের ছেলে ও জাহিদ আহাম্মেদ সুমন দয়াময়ী মোড় এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে।

জামালপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ জানান, এ ঘটনায় রাতেই জেলা যুবলীগের জরুরি সভায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে ওবায়দুর রহমান টিটুকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে যুবলীগ নেতা এরশাদ হোসেন সোহেলকে শহর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনা অভিযানে কেএনএফের ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার 
চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান
হিলি স্থলবন্দর দিয়ে ৭০০ টন আলু আমদানি
মধ্যপ্রাচ্যে উত্তেজনায় আমদানিতে বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
X
Fresh