• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মিন্নির জামিনে তার বাবার সন্তোষ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ আগস্ট ২০১৯, ১৫:৪৯
মিন্নির জামিনে তার বাবার সন্তোষ
মোজাম্মেল হোসেন

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি জামিন পাওয়ায় তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর সন্তোষ প্রকাশ করেছেন।

তিনি বলেন, 'আলহামদুলিল্লাহ, আমি খুশি। মিন্নির জামিনের আদেশের ফলে ন্যায়বিচার এখনো আছে এটা প্রমাণ হয়েছে। দুষ্কৃতিকারীরা যা করেছে তা জনসম্মুখে প্রকাশ হয়েছে। সুন্দর একটা রায় পেয়েছি।'

আজ বৃহস্পতিবার হাইকোর্ট মিন্নিকে জামিন দেয়ার পর তিনি সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

এর আগে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ মিন্নির জামিন আদেশ দেন।

আদালতে মিন্নির জামিনের পক্ষে শুনানিতে ছিলেন- আইনজীবী জেড আই খান পান্না, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন ও জ্যেষ্ঠ আইনজীবী মুনসুরুল হক চৌধুরী।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি চেষ্টা করেও রিফাতকে বাঁচাতে পারেননি। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ-ছয় জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচারপতি এম. ইনায়েতুর রহিমের মায়ের দাফন সম্পন্ন
আলহামদুলিল্লাহ-বারাকাল্লাহ শব্দগুলো কখন ও কেন বলবেন
X
Fresh