• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মা পরপারে, ছেলে হাসপাতালে

শরীয়তপুর প্রতিনিধি

  ২৯ আগস্ট ২০১৯, ১৩:৫৬
ডেঙ্গু, জ্বর, মৃত্যু

শরীয়তপুরের দৈনিক রুদ্রবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার শেখ জাবেদের স্ত্রী শারমিন আক্তার (৩০) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে মারা গেছেন। গতকাল বুধবার রাত ১১টার দিকে তিনি মারা যান।

গেল ২৪ আগস্ট জ্বর হলে শারমিন আক্তার ও তার ছেলে তামজিদ শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি হন। তামজিদের অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

তামজিদ ও শারমিনকে গেল ২৫ আগস্ট ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গিয়ে শারমিন আক্তার আরও বেশি অসুস্থ হয়ে পড়লে গতকাল বুধবার রাতে চিকিৎসকরা তাকে আইসিইউতে নিবির পর্যবেক্ষণে রাখার পরামর্শ দেন। পরে তাকে সেন্ট্রাল হসপিটালে নিয়ে আইসিওতে রাখা হয়। সেখানে রাত ১১টায় তিনি মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার জোহরের নামাজের পর জানাজা শেষে শারমিন আক্তারের পারিবারিক কবরস্থান ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নরসিংহদিয়া গ্রামে দাফন হয়।

এদিকে সোহরাওয়ার্দী হাসপাতালে ছেলে তামজিদকে চিকিৎসা করাচ্ছেন জাবেদ শেখ।

জাবেদ শেখ বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে আমার স্ত্রী মারা গিয়েছে। আমি এদিকে সন্তানকে নিয়ে হাসপাতালে। ছেলে তামজিদও ডেঙ্গু আক্রান্ত তাই ওকে নিয়ে আমাকে হাসপাতালে থাকতে হচ্ছে। ইচ্ছা থাকলেও স্ত্রীকে দাফন করতে যেতে পারছি না। এটা যে কত যন্ত্রণাদায়ক তা একমাত্র আমিই জানি। ছোট ছেলে তানজিলও মায়ের মরদেহের সঙ্গে গ্রামের বাড়িতে যাচ্ছে।

জাবেদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের শ্যামনগর গ্রামে হলেও তিনি ১৯৮৫ সাল থেকে শরীয়তপুর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের ধানুকা এলাকায় বসবাস করে আসছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
X
Fresh