• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভুয়া এসপি পরিচয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তারা

শরীয়তপুর প্রতিনিধি

  ২৯ আগস্ট ২০১৯, ১২:২২
এসপি, ভুয়া, গ্রেপ্তার

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় পুলিশ সুপার (এসপি) পরিচয় দিয়ে চাকরি দেওয়ার কথা বলে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকরা।

এ ঘটনায় ভুয়া এসপি ও তার সহযোগীকে আটক করা হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি এলাকা থেকে তাদের আটক করে গোয়েন্দা পুলিশ।

আটককৃতরা হলেন-গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের পাঁচকাঠি গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে ভুয়া এসপি রাকিবুল ইসলাম হাওলাদার (৩২) ও তার সহযোগী ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের চরমালগাঁও বালিয়াকান্দি গ্রামের মৃত খলিল ব্যাপারীর ছেলে দেলোয়ার ব্যাপারী (৩৫)।

শরীয়তপুর গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, ডামুড্যা উপজেলার মডেরহাট দশমনতারা গ্রামের উজ্জ্বল হাওলাদারকে দুর্নীতি দমন কমিশন (দুদক) অফিসে কম্পিউটার অপারেটর পদে চাকরি দেওয়ার কথা বলে সাত লাখ টাকা দাবি করেন ভুয়া এসপি রাকিবুল। উজ্জ্বল চাকরি পেতে পাঁচ লাখ টাকা দেন তাকে। কিন্তু টাকা নেওয়ার পর চাকরি দেওয়া নিয়ে তালবাহানা শুরু করেন রাকিবুল। পরে উজ্জ্বল জানতে পারেন রাকিবুল ইসলাম হাওলাদার নামে কোনও এসপি নেই। পরে উজ্জ্বল শরীয়তপুরের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে গোসাইরহাট উপজেলার পাঁচকাঠি এলাকা থেকে রাকিবুল ও তার সহযোগী দেলোয়ার ব্যাপারীকে আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল। আটকের সময়ও চাকরির ব্যাপারে একটি পার্টির সঙ্গে কথা বলছিলেন রাকিবুল।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : হাইকোর্ট থেকে জামিন পেলেন সেই চিকিৎসকের স্ত্রী
---------------------------------------------------------------------

শরীয়তপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, এই প্রতারকরা উজ্জ্বল ছাড়াও একাধিক ব্যক্তির কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন আরটিভি অনলাইনকে বলেন, আটকরা দুদকে ও শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ে চাকরি দেওয়ার কথা বলে দুই ব্যক্তির কাছ থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তারা পুলিশের জিজ্ঞাসাবাদে ছয় লাখ টাকা নেওয়ার কথা স্বীকার করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বে গ্রুপে একাধিক পদে চাকরি, কর্মস্থল ঢাকা
আকর্ষণীয় বেতনে ল্যাবএইড হাসপাতালে চাকরি
স্বাক্ষর জাল করে ভুয়া কাবিননামা, কাজি-সহযোগী কারাগারে
ইবনে সিনা ট্রাস্টে চাকরি, নেবে একাধিক লোকবল
X
Fresh