• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের শিকার নারীর স্বামীকে অ্যাসিড নিক্ষেপ

নোয়াখালী প্রতিনিধি

  ২৬ আগস্ট ২০১৯, ১৫:৪২
ধর্ষণ, অ্যাসিড, মামলা

নোয়াখালী জেলা শহর মাইজদীতে গতকাল রোববার মানববন্ধনের পর ধর্ষণের শিকার এক নারীর স্বামীকে অ্যাসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত দুইটার দিকে সুবর্ণচর উপজেলার চর বাগ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

অ্যাসিডে জ্বলসে যাওয়া ব্যক্তির নাম নাছির উদ্দিন। তিনি ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। নাছির বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বুক, হাত ও উরুসহ শরীরের নয় শতাংশ জ্বলসে গেছে বলে জানান চিকিৎসক।

আহতের মা জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যান্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেয়। সেখান থেকে বিকেলে বাড়ি গেলে ধর্ষণের মামলার আসামি ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়। একপর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে তাকে সন্ত্রাসীরা অ্যাসিড মেরে দৌড়ে পালিয়ে যায়। এ সময় নাছির তিন থেকে চারজনকে জনকে চিনতে পারে। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালের চিকিৎসক ডা. মো. খলিল উল্যাহ জানান, নাছিরের শরীরের প্রায় নয় শতাংশ পুড়ে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

প্রসঙ্গত, নোয়াখালীর সুবর্ণচরে গেল দুই মে উত্তর বাগ্যা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণ করা হয়।

ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামি করে আদালতে মামলা দিলে উল্টো টাকা আত্মসাতের মিথ্যা মামলা ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিয়ে আসছে আসামি পক্ষের লোকজন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপি নেতা কারাগারে
চাঁদপুরে ব্যবসায়ী নারায়ণ হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন
X
Fresh