• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ হেফাজতে ডাকাতি মামলার আসামির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৬ আগস্ট ২০১৯, ১২:৪১
পুলিশ, মৃত্যু, আসামি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ডাকাতি মামলায় গ্রেপ্তার হওয়ার তিনঘণ্টা পর থানা পুলিশের হেফাজতে থাকা মো. বাবুল মিয়া (৫৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। বাবুল মিয়া উপজেলার কুইয়ারপুর গ্রামের চন্দ্রপাড়ার লাল খানের ছেলে।

নিহতের ভাতিজা ছাত্তার অভিযোগ করে বলেন, আমার চাচাকে আটক করার সময় বারবার জিজ্ঞেস করেছি তার নামে থানায় কোনও মামলা আছে কিনা? তখন পুলিশ কোনো গ্রেপ্তারি পরোয়ানা দেখাতে পারেনি। তাকে ছাড়ার জন্য পুলিশ ৫০ হাজার টাকা উৎকোচ চেয়েছিল।

নাসিরনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. কবির আহমেদ আরটিভি অনলাইনকে জানান, বাবুল মিয়া জেলার বিজয়নগর থানার একটি ডাকাতি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। দুপুর আড়াইটার দিকে নিজ এলাকা থেকে বাবুলকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তিনি অসুস্থ বোধ করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ঘণ্টা দেড়েক চিকিৎসাধীন থাকার পর বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, যেহেতু বাবুল মিয়া পুলিশের হেফাজতে থাকা অবস্থায় মারা গেছে সেহেতু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী আজগর সন্ধ্যায় নিহতের পরিবারের সদস্যদের সামনে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন। তিনি জানান মরদেহ সুরতহালে আঘাতের কোনও আলামত পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
X
Fresh