logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

কাঁচপুরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ আগস্ট ২০১৯, ১৬:০০ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ২১:৩৮
নারায়ণগঞ্জে কাচঁপুরে শীতলক্ষ্যার তীরে একটি ৬তলা ভবনসহ অর্ধ-শতাধিক কাঁচাপাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডাব্লিউটিএ।

নারায়ণগঞ্জের কাঁচাপুর ব্রিজের শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে অবৈধভাবে গড়ে ওঠা একটি ৬তলা ভবনসহ প্রায় অর্ধ শতাধিক অবৈধ কাঁচা পাকা স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। 

এ সময় দুইটি প্রতিষ্ঠানকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়। সকাল ১১ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায়  তৃতীয় দফায় শেষ দিনের মত উচ্ছেদ অভিযানটি পরিচালিত করা হয়। 

বিআইডাব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের তত্বাবধানে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা। 

এসময় একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোট সহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিএর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, শীতলক্ষ্যা নদীর কাচঁপুর ব্রীজের পূর্বপাড়ে অবৈধভাবে গড়ে উঠা একটি ৬তলা ভবনসহ প্রায় অর্ধশতাধিক অবৈধ কাঁচাপাকা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এবং নদীতে অবৈধ ভাবে দেয়াল করায় জয়া গ্রুপ ও এ্যাসকোয়ার এ্যাপারেলসকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়।

এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়