• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জামালপুরের সেই ডিসি ওএসডি হচ্ছেন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ আগস্ট ২০১৯, ০৮:৪৪
ডিসি ওএসডি
জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর, ছবি: আরটিভি

জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরকে অবশেষে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করা হচ্ছে। এক নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জনপ্রশাসন মন্ত্রণালয় এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

বিষয়টি শনিবার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ‘জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের বিরুদ্ধে সব প্রক্রিয়া সম্পন্ন। রোববার তাকে ওএসডি করে আদেশ জারি করা হবে। সেখানে (জামালপুর) নতুন ডিসি যোগ দেবেন। চাকরিবিধি অনুযায়ী অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

সম্প্রতি জামালপুরের জেলা প্রশাসকের (ডিসি) একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের সাথে তার অফিসের নারী অফিস সহকারীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। তবে অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে সাজানো দাবি করেন জেলা প্রশাসক।

গত বৃহস্পতিবার রাতে খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট কর হয়। জেলা প্রশাসকের এমন কর্মকাণ্ডে শুক্রবার ভোর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। তবে শুক্রবার সকাল থেকে ওই আইডিতে আর ভিডিওটি খুঁজে পাওয়া যায়নি।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : রাজধানী থেকে কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে আটক করেছে র‌্যাব
---------------------------------------------------------------------

কিন্তু এর মধ্যেই ফেসবুক ম্যাসেঞ্জারে ভাইরাল আকারে ভিডিওটি ছড়িয়ে পড়ে। ৪ মিনিট ৫৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে একটি সিসি ক্যামেরার ফুটেজে গত ২৬ ফেব্রুয়ারি ও ৩ আগস্ট জেলা প্রশাসক আহমেদ কবীরকে তার কার্যালয়ের এক নারী অফিস সহকারীকে সাথে অফিস কক্ষের পাশের রুমে আপত্তিকর অবস্থায় দেখা যায়।

শুক্রবার এ বিষয়ে জেলা প্রশাসক আহমেদ কবীর সার্কিট হাউজে সাংবাদিকদের ডেকে বলেন, তিনি মানসিকভাবে খুবই বিপর্যস্ত অবস্থায় আছেন। তিনি সাংবাদিকদের কাছে একটু সময় চান। প্রকৃত ঘটনা জানতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহ্বান জানান তিনি।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামালপুরে ট্রাকচাপায় সাবেক সেনাসদস্যের মৃত্যু
জামালপুরে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু
উপজেলা নির্বাচনে আপিল নিষ্পত্তি করবেন ডিসিরা
কুমিল্লায় উদ্ধার হওয়া লাশটি জামালপুরের কাউন্সিলরের
X
Fresh