logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

শাহজাদপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ প্রতিনিধি
|  ২৪ আগস্ট ২০১৯, ২৩:২৭
সিরাজগঞ্জ, সংঘর্ষ, আহত
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে  জানা গেছে, শাহজাদপুরের হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ গ্রুপের সঙ্গে একই গ্রামের তারাব আলী সরকারের লোকজনের মধ্যে বেশ কয়েকদিন ধরে গ্রাম্য সমাজ ভাগ করা নিয়ে উত্তেজনা চলে আসছিল।

এরই জের ধরে শনিবার সকালে তারাব আলী সরকারের লোকজন মজিদ চেয়ারম্যানের সমর্থক শামসুল আলম ও তার লোকজনের ওপর হামলা করে। এ সময় উভয়পক্ষ লাঠিসোটা, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উভয় গ্রুপের বেশ কয়েকজন আহত হয়। পরে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ওসমান গণিকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এ ঘটনায় পুলিশ প্রতিপক্ষের প্রধান তারাব আলীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় তারাব আলী ও এরশাদ নামের দুজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়