• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি

  ২৪ আগস্ট ২০১৯, ১৮:৩৭
মৃত্যু, শিশু, পঞ্চগড়

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তিস্তা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে শিশু দুটি নিখোঁজ হওয়ার সাত ঘণ্টা পর উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটি পাড়া এলাকার তিস্তা নদীর সেতুসংলগ্ন এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন আবদুল্লাহ (৯) ও শাওন (৬)। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। আবদুল্লাহ দেবীগঞ্জ উপজেলা শহরের সবুজপাড়া এলাকার উমর ফারুকের ছেলে এবং শাওন একই উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চিলাহাটিপাড়া এলাকার অলিউল ইসলামের ছেলে।

শিশু দুটির পরিবারের সদস্যদের বরাত দিয়ে টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম রহমান সরকার বলেন, শুক্রবার বিকেলে হঠাৎ করেই আবদুল্লাহ ও শাওনকে খুঁজে পাচ্ছিলেন না তাদের পরিবারের লোকজন। খুঁজতে বের হয়ে তিস্তা নদীর সেতুর পাশে শিশু দুটির কাপড় ও জুতা দেখতে পান পরিবারের সদস্যরা।

স্থানীয় লোকজন নদীতে নেমে খোঁজাখুঁজির পরও দুজনকে না পাওয়ায় নীলফামারী জেলার ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। কিন্তু ফায়ার সার্ভিসও শিশু দুটিকে উদ্ধার করতে পারেনি। পরে রাত সাড়ে ১২টার দিকে নদীতে জাল ফেলে শিশু দুটি মরদেহ উদ্ধার করেন স্থানীয় ব্যক্তিরা।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, এ ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
হিলিতে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ
X
Fresh