• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ডেঙ্গুতে প্রাইভেটকার চালকের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ আগস্ট ২০১৯, ১২:৪৪
প্রাইভেটকার চালকের মৃত্যু
ডেঙ্গুতে প্রাইভেটকার চালকের মৃত্যু

সাভারের আশুলিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হানিফ নামের এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

বুধবার (২১ আগস্ট) বিকেলে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত হানিফ সাভার উপজেলার আশুলিয়া থানার টঙ্গাবাড়ি এলাকার মো. মাফি ইসলাম এর ছেলে। তিনি প্রাইভেটকারের চালক ছিলেন বলে জানা গেছে।

নিহত হানিফ এর ছোট ভাই আবু সাইম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জ্বর হলে হানিফকে গেল ১৩ আগস্ট সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে হানিফের স্বাস্থ্য পরীক্ষার পর ডেঙ্গু জ্বর সনাক্ত হয়। সেদিনই ডেঙ্গু জ্বরের উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয় তাকে। ৮ দিন হাসপাতালটির আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর (২১ আগস্ট) বুধবার বিকেলে তার মৃত্যু হয়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বরিশালে ডেঙ্গু জ্বরে আরও এক রোগীর মৃত্যু
---------------------------------------------------------------

এর আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গেল ২৯ জুলাই ধামরাই থেকে আসা জুয়েল নামের এক ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে মারা যান। এছাড়াও ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে উখিংনু রাখাইন (১৯) নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসা নেয়ার পর নিজ বাড়ি চট্টগ্রামে যাওয়ার পর মারা যান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
ডেঙ্গু প্রতিরোধে একযোগে মাঠে নামছে ডিএসসিসির ৫৪ ওয়ার্ড
সক্ষমতার অভাবে দুই যুগেও ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব হয়নি (ভিডিও)
X
Fresh